নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে হাসপাতালে পরিচয়: প্রেমের অভিনয়ে অপহরণের ১৭ দিন পরে মামলা, আটক ১

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে হাসপাতালে পরিচয়: প্রেমের অভিনয়ে অপহরণের ১৭ দিন পরে মামলা, আটক ১

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে হাসপাতালে পরিচয়: প্রেমের অভিনয়ে অপহরণের ১৭ দিন পরে মামলা, আটক ১

নিজস্ব প্রতিবেদক:

চিকিৎসার সুবাধে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পরিচয় হয় রাউজান এলাকার ৬ষ্ঠ শ্রেণীতে পড়য়া ১১ বছর বয়সী একজন ছাত্রীর! এমন সুযোগে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার ১৭ দিন পরে মামলা দায়ের করার পর পরই অভিযান চালিয়ে তাকে আটক করে র্যাব।

রবিবার (১৪ মে) বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে তাকে আটক করে র্যাব।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, কিছুদিন পূর্বে ভিকটিম তার মাকে নিয়ে চিকিৎসার জন্য চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। হাসপাতালে থাকা কালীন সময়ে ইজিবাইক চালক মোঃ ফয়সালের সাথে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের সুযোগে ইজিবাইক চালক ফয়সাল ভিকটিমকে স্কুলে আসা-যাওয়ার পথে উক্তত্য করে এবং বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাব দেয়। ভিকটিম তার প্রেমের প্রস্তাবে রাজি না হলে ইজিবাইক চালক ফয়সাল কৌশলে ভিকটিমের দাদির মোবাইল নম্বর সংগ্রহ করে এবং ভিকটিমের সাথে সখ্যতা গড়ে তুলে। গত ২৪ এপ্রিল  সন্ধ্য আনুমানিক ৬টা ৩০ মিনিটের দিকে ভিকটিম পারিবারিক নিত্য প্রয়োজনীয় জিনিসিপত্র ক্রয়ের জন্য তার বাড়ীর পাশের একটি দোকনে গেলে সেখানে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ইজিবাইক চালক মোঃ ফয়সাল এবং অন্যান্য সহযোগীরা ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অজ্ঞাতনামা একটি সিএনজি অটোরিক্সা যোগে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিমের বড় বোন বাদী হয়ে ইজিবাইক চালক মোঃ ফয়সালকে প্রধান আসামী এবং অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে চট্টগ্রাম জেলার রাউজন থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং- ১১ তারিখ ১৪ মে ২০২৩ খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত-২০০৩) এর ৭/৩০।

ভিকটিমকে উদ্ধার ও জড়িত আসামীকে গ্রেফতারে জন্য উক্ত মামলার বাদী ভিকটিমের বড়বোন র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতি র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারী চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন আনন্দবাজার এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৪ মে বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে  র‌্যাব-৭, চট্টগ্রামের একটি অভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ফয়সাল (১৯), পিতা-মোঃ জাফর আহাম্মদ, সাং-উত্তর হালিশহর, থানা-হালিশহর, জেলা-চট্টগ্রাম মহানগর’কে গ্রেফতার এবং ভিকটিম অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে অসৎ উদ্দেশ্যে বাদীর অপ্রাপ্ত বয়স্ক বোনকে অপহরণ করে আত্মগোপন করেছিল।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com